| |
               

মূল পাতা সারাদেশ পীরগাছায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ২


পীরগাছায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ২


রহমত ডেস্ক     28 May, 2022     07:34 AM    


রংপুরের পীরগাছায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৭ মে) রাত ১১টার দিকে উপজেলার অনন্তরাম সরকারটারী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম দেলোয়ার হোসেন (৩৮)।

নিহত দেলোয়ার উপজেলার সবুর উদ্দিনের ছেলে। বিভিন্ন সময়ে তিনি ধান, গম, ভুট্টার স্টক ব্যবসা করতেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান পাশের বাড়ির মৃত আব্দুস সামাদের ছেলে ফারুক হোসেন। এরপর বাড়ির পাশে রেললাইনের ধারে আগে থেকে ওঁত পেতে থাকা কয়েকজন মিলে দেলোয়ারকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় দেলোয়ার চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। তখন দুর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যায়। পরে দেলোয়ারকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্মরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

ওই রাতেই পীরগাছা থানার পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে। তবে ফারুক হোসেনকে এখনো আটক করতে পারেনি পুলিশ। 

দেলোয়ারের মা দিলজান খাতুন জানান, পীরগাছা বাজারের একটি দোকানের জায়গা নিয়ে ফারুক হোসেনের সঙ্গে দেলোয়ারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

দেলোয়ারের স্ত্রী আনোয়ারা বেগম বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে দেলোয়ারকে ডেকে নিয়ে যান ফারুক হোসেন। তারপর তাঁর চিৎকার শুনে রেললাইনের ধারে গিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।’ 

শনিবার সকালে সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) এবং পিবিআইয়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন। 

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এই হত্যাকাণ্ডের ঘটনায় বেশ কিছু ক্লু পাওয়া গেছে। পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। আশা করছি শিগগিরই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা আইনের আওতায় আসবে।’ 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর পীরগাছা