| |
               

মূল পাতা সারাদেশ বিএনপির সহজে ক্ষমতায় আসতে পারবে না : কৃষিমন্ত্রী


বিএনপির সহজে ক্ষমতায় আসতে পারবে না : কৃষিমন্ত্রী


রহমত ডেস্ক     15 May, 2022     07:41 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির পায়ের নিচে মাটি নেই। জনগণের সমর্থন নেই বলেই তারা আন্দোলন করতে পারে না। এ দেশের মানুষ ভালো মন্দ সবই বুঝে। তাই তারা কোনদিন এত সহজে ক্ষমতায় আসতে পারবে না। আজকে যারা হুমকি দিচ্ছে। হুমকিতো আপনারা আমাদের জীবনের ওপর দিয়েছেন। বিএনপি ১৫০জন মানুষকে অগ্নিদগ্ধ করে মেরেছে। শত শত মানুষকে বাস,ট্রাক, রিকশার মধ্যে আগুন দিয়ে দগ্ধ করেছে। এত নির্দয় নিষ্ঠুরতা এ দেশের মানুষ একাত্তরে দেখেছিল তারপর আবার ২০১৪-১৫ সালে দেখেছে।

আজ (১৫ মে) রবিবার নোয়াখালীর সুবর্ণচরে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন-বিএডিসির আয়োজনে নোয়াখালী অঞ্চলের কৃষির সম্ভবনা ও উন্নয়ন বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হোসনে আরা, কৃষি সম্প্রসারণ অধিদফতর-ডিএই মহাপরিচালক মো. বেনজীর আলম ও নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

কৃষিমন্ত্রী বলেন, হুমকি দিয়ে ক্ষমতায় আসা যাবে না। জাতির অর্জনকে হুমকি দিয়ে ধ্বংস করা যাবেনা। হুমকিতে বঙ্গবন্ধুও ভয় পায়নি। আওয়ামী লীগ পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে কোন দিন ক্ষমতায় আসেনি। আমাদের ভিত্তি জনগণ। জনগণ যদি প্রত্যাখ্যান করে চলে যাব, এটা নিয়ে কোন দুঃখ নেই।খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন, আগামী দিনের প্রধানমন্ত্রী হতে চান তিনি লন্ডনে ভোগবিলাস করছেন। রিমোট কন্ট্রোলে পার্টি চালাচ্ছেন। কাজেই ওখান থেকে রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে, আর সেই হুমকির ওপর আওয়াজ তুলে গয়েশ্বর রায় সাহেবরা ক্ষমতায় আসতে পারবেনা। ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। গত ৮ মে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রধানমন্ত্রী সুস্পষ্ট বলেছেন আগামী নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে। জাতির কাছে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। শাক-সবজি, ডালের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। কিন্তু তেলের উৎপাদন তেমন বৃদ্ধি করা যায়নি। তবে আমাদের কাছে প্রযুক্তি এসেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর