| |
               

মূল পাতা সারাদেশ ‘নামাযরত মুসলমানদের উপর হামলাই প্রমাণ করে ইসরাইল সন্ত্রাসীরাষ্ট্র’


‘নামাযরত মুসলমানদের উপর হামলাই প্রমাণ করে ইসরাইল সন্ত্রাসীরাষ্ট্র’


রহমত ডেস্ক     18 April, 2022     07:44 PM    


আল-আকসা মসজিদে নামাজরত ফিলিস্তিনিদের উপর অবৈধ দখলদার ইসরাইলী সেনাদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন বলেছেন, নামাজরত মুসল্লীদের উপর অবৈধ দখলদার ইসরাইলী সেনাদের হামলা প্রমাণ করে ইসরাইল একটি চরম সন্ত্রাসী রাষ্ট্র। তারাই বিশ্বের শান্তি ও নিরাপত্তার জন্য মারাত্তক হুমকি সরূপ।সন্ত্রাসীদের কোন ধর্ম নেই। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের উচিত ঐক্যবদ্ধভাবে অবৈধ দখলদার ইসরাইলী সন্ত্রাসীদের প্রতিরোধে করা। ফিলিস্তিন ও ভারত’সহ পৃথিবীর বিভিন্ন দেশে মুসলিম নির্যাতন বেড়েই চলেছে। অবিলম্বে ফিলিস্তিনসহ পৃথিবীর সকল রোজাদার মুসলমানদের উপর হামলা বন্ধে মুসলিম রাষ্ট্র প্রধানসহ বিশ্ববাসীকে মুসলমানদের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

আজ (১৮ এপ্রিল) সোমবার রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরে ফিলিস্তিনসহ বিশ্বের নির্যাতিত মুসলমানদের স্মরণে আয়োজিত খেলাফত আন্দোলনের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কামরাঙ্গীরচর থানা আমীর মাওলানা সাজেদুর রহমান ফয়েজীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় ইমাম পরিষদের মহাসচিব আফম আকরাম হুসাইন, প্রিন্সিপাল মাওলানা জামিল আহমদ, মুফতি আল আমীন, মুফতি জাকির বিল্লাহ, মাওলানা ফিরোজ আহমাদ, মুফতি আব্দুস সালাম, মাওলানা লুতফুর রহমান ও মাওলানা মোস্তফা কামাল প্রমূখ।

সভাপতির বক্তব্যে মাওলানা সাজেদুর রহমান ফয়েজী বলেন, ইসরাইল পৃথিবীতে অশান্তির আগুন জালিয়ে রেখেছে। তা অবসানে মুসলিম বিশ্বের ঐক্যবদ্ধ জিহাদের কোন বিকল্প নাই। সন্ত্রাসী ইসরাইলী বর্বরতার মোকাবেলা করতে ব্যর্থ হলে মুসলিম বিশ্বকে চরম মূল্য দিতে হবে। দুনিয়ার মুসলিম এক হও, জিহাদ কর, ফিলিস্তিনের মুসলমানদের রক্ষা কর।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কামরাঙ্গীরচর