| |
               

মূল পাতা সারাদেশ বঙ্গবন্ধু প্রতিটি শিক্ষার্থীর হৃদয়ে থাকবে : শিক্ষামন্ত্রী


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

বঙ্গবন্ধু প্রতিটি শিক্ষার্থীর হৃদয়ে থাকবে : শিক্ষামন্ত্রী


রহমত ডেস্ক     24 March, 2022     10:35 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শুধু ম্যুরালে নয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিটি শিক্ষার্থীর হৃদয়ে থাকবে। আমরা এভাবেই শিক্ষা ব্যবস্থা তৈরি করেছি। আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করতে সবাইকে এগিয়ে আসতে হবে। হাওরাঞ্চলের শিক্ষা ব্যবস্থা যুগোপযোগী করতে যদি শিক্ষার্থীদের জন্য আবাসিক ব্যবস্থা চালু করতে হয়, আমরা তা করবো।

আজ (২৪ মার্চ) বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর এলাকার শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ‘জাগ্রত মুজিব’ উন্মোচন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।পরে ‘বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিক্ষামন্ত্রী।

আলোচনা সভায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্যদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, স্থানীয় সংসদ সদস্য রেবেকা মমিন, রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়, জেলা প্রশাসক কাজী মো. আব্দুর রহমান প্রমুখ।

এর আগে দুপুরে শিক্ষামন্ত্রী নেত্রকোণা জেলা শহরের রাজুরবাজার এলাকায় প্রতিষ্ঠিতি শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপণ করেন এবং বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন। বিশ্ববিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষামন্ত্রী সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ভূমি অধিগ্রহণসহ সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ নেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা মোহনগঞ্জ