| |
               

মূল পাতা সারাদেশ নোয়াখালী আওয়ামী লীগকে বাঁচান : ওবায়দুল কাদেরকে সাংসদ একরাম


নোয়াখালী আওয়ামী লীগকে বাঁচান : ওবায়দুল কাদেরকে সাংসদ একরাম


রহমত ডেস্ক     17 March, 2022     04:06 PM    


নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, এখনো সময় আছে ওবায়দুল কাদের সাহেব। আপনি লাগাম টেনে ধরুন এবং নোয়াখালী আওয়ামী লীগকে বাঁচান। সবার আঙুল কিন্তু আপনার দিকে। বাবার পরে আপনাকে স্থান দিয়েছিলাম, সেটা ধরে রাখার চেষ্টা করেন। যারা আওয়ামী লীগকে নিয়ে টেন্ডারবাজি করছেন, করেন। কিন্তু একা করবেন তা হবে না। নেতাকর্মীদের নিয়েও করেন। শুধু আপনারা খাবেন আর আমার কর্মীরা খাবে না তা হবে না তা হবে না। আমি কিন্তু ঘুরে দাঁড়িয়েছি। আমি গত এক বছরের একরাম চৌধুরী নাই। মৃত্যু থেকে ফিরে এসেছি, মরতে হলে কর্মীদের জন্য মরব।

আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন একরামুল করিম চৌধুরী। এরপর দিবসটি উপলক্ষে শোভাযাত্রায় অংশ নিয়ে দলীয় কার্যালয়ে আসেন তিনি।

একরামুল করিম চৌধুরী বলেন, কাদের মির্জা নোয়াখালী আওয়ামী লীগকে দিখণ্ডিত করতে চেয়েছিলেন। সেটা কার নির্দেশে ছিল তা আমি জানি না। কিন্তু নোয়াখালী ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগ তা হতে দেয়নি। অনেকে মনে করেছে আমি এমপি, আমি হয়তো ত্যাড়ামি করব। আমি আমার দলের বিরুদ্ধে ত্যাড়ামি করতে পারি না। এটা আমার দ্বারা সম্ভব না। আগামী ২৩ জুলাই আওয়ামী লীগের সম্মেলন। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে চায় তাহলে আমি সভাপতি পদে দাঁড়াতে চাই। যারা স্থানীয় নির্বাচনে মনোনয়নের জন্য দলীয় প্রার্থীদের কাছ থেকে টাকা নিয়েছেন তাদের কোনো ক্ষমা নেই। আমি আওয়ামী লীগের পার্লামেন্ট মেম্বর। আমাকে নিয়ে কটূক্তি করা আর শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করা এক কথা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর