| |
               

মূল পাতা রাজনীতি জনগণ বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে: ওবায়দুল কাদের


জনগণ বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে: ওবায়দুল কাদের


রহমত ডেস্ক     25 January, 2022     02:16 PM    


জনগণ বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কূটচাল ব্যর্থ হওয়ায় বিএনপির হতাশা আরও ঘনীভূত হয়েছে। দেশের রাজনীতিতে নয়, বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন বিরাজ করছে। জনগণ এখন হতাশাগ্রস্ত বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে এক ব্রিফিংয়ে  তিনিএসব কথা বলেন। 

বিএনপি নেতাদের গণ-অভ্যুত্থানের ডাক দেয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ৬৯ এর মতো গণ-অভ্যুত্থানের স্বপ্ন দেখে কিন্তু নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে তাদের বিরুদ্ধে যে অভ্যুত্থান দেখিয়েছে, তা বিএনপি দেখেও দেখে না, বুঝেও বোঝে না। বিএনপি এখনও অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখল করে জনগণের ঘাড়ে জগদ্দল পাথরের মতো সওয়ার হওয়ার দিবাস্বপ্ন দেখে। 

তিন আরো বলেন, সরকার চায় একটি শক্তিশালী নির্বাচন কমিশন, আর এ লক্ষ্যে আইন প্রণয়নের উদ্যোগ নিয়েছে শেখ হাসিনা সরকার। এই উদ্যোগকে বিএনপির স্বাগত জানানো প্রয়োজন ছিল, তারা স্বভাবগতভাবেই এর সমালোচনা করছে। ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, তাদের শাসনামলে তারা কেন এই আইন করতে পারলেন না?