| |
               

মূল পাতা সারাদেশ নোয়াখালীতে শোয়ার ঘর থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার


নোয়াখালীতে শোয়ার ঘর থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার


রহমত ডেস্ক     06 December, 2021     04:13 PM    


নোয়াখালীর সদর উপজেলায় মসজিদের শোয়ার ঘর থেকে কাদির হানিফ ইউনিয়নের সিরাজ উদ্দিনপুর জামে মসজিদে ইমাম হাফেজ মো. সেলিম (৪০) নামে এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ডিসেম্বর) ভোরে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত হাফেজ মো. সেলিম সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শিবপুর গ্রামের সরু মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন

স্থানীয় মুসল্লিরা জানান, ফজরের সময় নামাজ পড়াতে না আসায় মুসল্লিরা ইমামের শোয়ার ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। মসজিদ কমিটি খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, সেলিম রবিবার রাতের যে কোনো সময় বৈদ্যুতিক পাখার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এটাকে পরিকল্পিত হত্যা বলে দাবি করে স্বজনরা বলেন, সেলিম কুরআনে হাফেজ ও খুব ভালো মানুষ । তিনি আত্মহত্যা করতে পারেন না। এটি হত্যা নাকি আত্মহত্যা, বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থার দাবি জানিয়েছে এলাকাবাসী।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন দুপুরে জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ইমামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যু না আত্মহত্যা তা জানা যাবে। থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর