| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কিশোর খুন


কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কিশোর খুন


বিশেষ প্রতিনিধি     29 September, 2021     01:24 AM    


ঢাকার কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। কামরাঙ্গীরচরের কুড়ার ঘাট পাঁচ নম্বর গলি এলাকায় এ ঘটনা ঘটে। ওই কিশোরের নাম রিপন (১৬)। আহত অবস্থায় ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে বারোটার দিকে ওই কিশোরকে মৃত ঘোষণা করেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত রিপনের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়।  কামরাঙ্গীরচরের কুড়ার ঘাট এলাকায় থাকতেন। নিহতরা চার ভাই এক বোন। তিনি ছিলেন তৃতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কামরাঙ্গীরচর কুড়ার ঘাট এলাকা থেকে এক যুবক ছুরিকাঘাত হয়ে ঢামেকে আসে। আসার পরে সে মারা যায়। এই ঘটনায় নিহতের কয়েকজন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আনা হয়েছে।

নিহতের ভাই সুজন জানান, আমার ভাই ইস্টার্ন প্লাজার একটি কাপড়ের দোকানে কর্মচারী, বাসায় এসে কামরাঙ্গীরচর কুড়ার ঘাট ৫ নম্বর গলি এলাকায় মোবাইল দেখছিল। হঠাৎ শাওন (১৫) নামের একটি ছেলে তার মোবাইল টান দিলে, এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাওন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে, দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কামরাঙ্গীরচর