| |
               

মূল পাতা ইসলাম সমৃদ্ধ জাতি গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


সমৃদ্ধ জাতি গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     28 August, 2021     11:48 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, উন্নত নৈতিকতা ও মূল্যবোধে সমৃদ্ধ জাতি গঠনে দল-মত-নির্বিশেষে আপামর জনসাধারণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে শৃংখলার সাথে কাজ করতে হবে। মূল্যবোধের অবক্ষয় রোধ, অপরাধ প্রবণতাকে শূন্যের কোঠায় নামিয়ে আনতে সুশিক্ষা ও গুণীজনদের যথাযথ কদর করার কোনো বিকল্প নেই। এ জন্য সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত খুলে দেওয়া এবং কুরআনি শিক্ষার ধারক-বাহক উলামায়ে কেরামের ওপর হয়রানি বন্ধ করা এবং মিথ্যা মামলায় কারাবন্দি আলেমদের মুক্তিদান সময়ের দাবি।
 
শুক্রবার (২৭ শে আগস্ট) সকাল ৮টায় রাজধানীর কামরাঙ্গীরচরস্থ মারকাযুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরের ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর সিনিয়র নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশ্রাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাচ্ছির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর উপদেষ্টা ইঞ্জি. আব্দুল হান্নান আল হাদী, মাও. আবু তাহের, নায়েবে আমীর মাও. মাহবুবুর রহমান, মুফতি আখতারুজ্জামান আশরাফি, সাংগঠনিক সম্পাদক মুফতী আবুল হাসান কাসেমী, মাও. তালহা জোবায়ের, প্রচার সম্পাদক মুফতী জসিম উদ্দীন, শরীফুল ইসলাম, বিচার ও আইন সম্পাদক মুফতী মাহফুজুর রহমান, মুফতি আব্দুস সালাম, মাও. তানজীল হাসান, মাও. জাফর আহমাদ, আব্দুর রব প্রমুখ।
 
সভাপতির বক্তব্যে মাওলানা ফিরোজ আশরাফী আল্লাহ প্রদত্ত রাষ্ট্রব্যবস্থা খেলাফত প্রতিষ্ঠায় ঢাকা মহানগরের প্রতিটি ওয়ার্ডে সাংগঠনিক কার্যক্রম জোরদার করার ওপর গুরুত্বারোপ করেন।

/জেআর/