| |
               

মূল পাতা ইসলাম সব ভুলে এক হয়ে কাজ করার করার আহ্বান হেফাজত আমিরের


সব ভুলে এক হয়ে কাজ করার করার আহ্বান হেফাজত আমিরের


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     24 August, 2021     01:08 AM    


সব ভুলে এক হয়ে কাজ করার করার আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নতুন আমির ও জামিয়া ইসলামিয়া বাবুনগরের মহাপরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মঙ্গলবার (২৪ আগস্ট) গণ্যমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ আহ্বান জানান তিনি।

বিবৃতিতে হেফাজত আমির বলেন,  আসুন! সবাই এক হয়ে কাজ করার দৃঢ় প্রতিজ্ঞা করি। হেফাজতে ইসলামের মতো একটি সর্বস্তরের মুসলিম জনতার সংগঠন থেকে দেশ ও জাতির আশা-আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করি।

মুহিবুল্লাহ বাবুনগরী বলেন, গত ১৯ আগস্ট চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে আমার ভাগ্নে, আমিরে হেফাজত শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরীর মারা যাওয়ার পর হেফাজতের বর্তমান মজলিসে শুরা ও কার্যকরী পরিষদের পরামর্শে তার পদশূন্যতা পূরণের লক্ষ্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূরুল ইসলাম হেফাজতে ইসলামের হাল ধরার জন্য বর্তমান আমির হিসেবে আমার নাম ঘোষণা করেন।

তিনি আরও বলেন, অসুস্থতার কারণে হেফাজতের আমিরের দায়িত্ব পালন করা নিজের জন্য খুবই কঠিন। তারপরও যেহেতু আমির হিসেবে নাম ঘোষণা হয়ে গেছে, তাই যথাসম্ভব দায়িত্ব পালন করা এবং সবার পরামর্শে এই ঈমানী সংগঠনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

মুহিবুল্লাহ বাবুনগরী আরও বলেন, বিশেষ করে ভবিষ্যতে হেফাজতে ইসলামের হাল ধরার জন্য আল্লাহ তাআলা যেন সৎ, মুখলিস ও যোগ্য নেতৃত্বের ব্যবস্থা করে দেন, এ জন্য সবাই দোয়া করবেন।  

তিনি আরও বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশকে ধরে রেখে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠালগ্ন থেকে ঘোষিত দাবিগুলো বাস্তবায়নে সুন্দরভাবে চেষ্টা করা আমাদের সবার কর্তব্য ও ঈমানী দায়িত্ব। আমাদের কিছু লোক চলে গেছেন বলে হেফাজতে ইসলাম চলে যাবে এটা হওয়া উচিত নয়। মূলত মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য। তাই যতক্ষণ আমাদের প্রাণ আছে ততক্ষণ ব্যক্তিজীবন, পারিবারিক, সামাজিক এবং রাষ্ট্রীয় জীবনে সঠিক আকিদা-বিশ্বাস, ইসলামী চিন্তা-চেতনা ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠার মেহনত চালিয়ে যেতে হবে।

হেফাজতের নতুন আমির বলেন, আমি আশা করি সবাই মিলে কুরআন সুন্নাহ মতে সালাফের পদ্ধতি ও আকাবিরের উসূল মেনে কাজ করলে খুব শিগগিরিই হেফাজতে ইসলামকে পুনর্বহাল করতে সক্ষম হব।

/জেআর/