| |
               

মূল পাতা ইসলাম আল্লামা বাবুনগরীর ইন্তেকালে আল্লামা সুলাইমান নোমানীর শোক


আল্লামা বাবুনগরীর ইন্তেকালে আল্লামা সুলাইমান নোমানীর শোক


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     19 August, 2021     12:52 AM    


হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম হাটহাজারীর শিক্ষা পরিচালক ও শাইখুল হাদিস, আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হযরত হাফেজ্জী হুজুর রহ.-এর বিশিষ্ট খলিফা, উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ, জামিয়া নূরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদরাসার শাইখুল হাদিস, আল্লামা সুলাইমান নোমানী।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সংবাদমাধ্যমে পাঠানো শোকবার্তায় আল্লামা নোমানী বলেন,  আল্লামা জুনাইদ বাবুনগরী ছিলেন এদেশের সকল মুসলমানের রাহবার। তিনি আমার মুশফিক ওস্তাদ, আল্লামা আবুল হাসান রাহি.-এর বড় সাহেবযাদা। তার সাথে আমার সম্পর্ক আরও ৬০ বছর আগে থেকে, তখন তিনি মাত্র হাফেজে কুরআন হয়েছেন আর আমি জালালাইনে দাখেলা নিয়েছি। আমাদের সম্পর্ক ছিল ছোট ও বড় ভাইয়ের মতো। হুজুরের ইন্তেকালে আমি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

আল্লামা সুলাইমান নোমানী বলেন, আল্লামা জুনাইদ বাবুনগরী সাহেব হুজুর তাঁর হায়াতে যে সকল দ্বীনি খিদমাত আঞ্জাম দিয়েছেন, তা সকলের নিকট স্মরণীয় হয়ে থাকবে।

আল্লামা সুলাইমান নোমানী হাফি. মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমত কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন, আমিন।

/জেআর/