| |
               

মূল পাতা জাতীয় অর্থনীতি বাবুনগরী, মামুনুল হক ও চরমোনাই পীরসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব


বাবুনগরী, মামুনুল হক ও চরমোনাই পীরসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     04 April, 2021     03:28 PM    


হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও চরমোনাই পীরসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট। হেফাজতের মরহুম মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমীরও ব্যাংক হিসাবও তলব করা হয়েছে। জানা গেছে, সরকারের একটি সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে এই হিসাব তলব করা হয়েছে।

গত বৃহস্পতিবার তাদের হিসাবের বিষয়ে এ তলব করা হয়। এই তালিকায় যারা রয়েছেন, তারা হলেন- হেফাজতের আমির ও মহাসচিব ছাড়াও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহসভাপতি মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাইল করীম, মহাসচিব সৈয়দ ফয়জুল করীম, আল-হাইয়্যাতুল উলয়াও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি মাহমুদুল হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।  এছাড়া এই নেতারাসহ বিভিন্ন জেলায় হেফাজতের ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

এ বিষয়ে সরকারের তরফ থেকে বা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট থেকে এখনও আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি।
-জেড