| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব মাওলানা আনাসকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সানা খান


মাওলানা আনাসকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সানা খান


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     22 November, 2020     11:17 AM    


বলিউডি অভিনেত্রী তথা সাবেক 'বিগ বস' প্রতিযোগী সানা খান বিনোদন দুনিয়ার পরিচিত নাম। গত অক্টোবরে ঘোষণা দিয়েছিলেন, ধর্মের জন্য তিনি বিনোদন দুনিয়া ছাড়বেন।  এবার সানা খান গুজরাতের মাওলানা মুফতি আনাসকে বিয়ে করে সেই পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন। খবর জি নিউজের।

জানা গেছে, গেল শুক্রবার বিয়ের কাজও সেরে ফেলেছেন তিনি। পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাব পরা ছিলেন। আর মাওলানা মুফতি আনাস ছিলেন সাদা কুর্তা-পাজামা পরা। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপন করতেও দেখা যায় সানা ও মুফতি আনাসকে।

প্রসঙ্গত, গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা জানিয়ে সানা খান লিখেছিলেন, ‘আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মতো দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। সমস্ত ভাইবোনকে অনুরোধ করাছি- আমার জন্য প্রার্থনা করার। আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কাটানোর দৃঢ় সংকল্প করেছি। সৃষ্টিকর্তা আমায় বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন। পরিশেষে, সমস্ত ভাইবোনকে অনুরোধ করছি, এখন থেকে বিনোদন ক্ষেত্রের কোনো বিষয় নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলতে আসবেন না।’

সানা খানের এই পরিবর্তনকে ভারতবাসী কীভাবে নেবেন, সেটিই এখন দেখার বিষয়। তবে ধর্মপ্রাণ অনেককেই নেট দুনিয়ায় তাকে প্রশংসায় ভাসাতে দেখা গেছে।
-জেড